Videos

Breaking News

চরভদ্রাসনবাসীর সেবায় নিয়োজিত থাকবে চেয়ারম্যান প্রার্থী ফয়সাল হানাস শাওন

নাজমুল হাসান নিরব,স্টাফ রিপোর্টারঃ- ‘আবুল হোসেন মাষ্টার’ চরভদ্রাসনের একজন সফল এবং জনপ্রীয় উপজেলা চেয়ারম্যান ছিলেন। নিজের যোগ্যতা আর উদ্যামে দুইবার উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।পায়ে হেটে  একা একা মানুষের দ্বারে গিয়ে ভোট চেয়েছেন।আবার নিবার্চিত হয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের দুঃখ,কষ্ট ও সমস্যা সমাধান করার চেষ্টা করেছেন।দীর্ঘ রাজনৈতিক জিবন শেষে এখন জিবনের শেষ প্রান্তে।বেশীরভাগ সময়ই থাকতে হয় হাসপাতালের বিছানায়।

তারই হাত ধরে তার বড় ছেলে ফয়সাল হাসান শাওন।ছোট বেলা থেকে স্বপ্ন দেখতেন বাবার মত জনগনের সেবা করার।চেষ্টা ও করতেন তাই।লেখাপড়া শেষ করে শুরু করেন ব্যবসা।ব্যাবসায়ীকভাবে সফল হওয়ার সাথে সাথে যুক্ত হন রাজনীতির সাথে।খুব অল্প সময়ে ব্যাপক জনপ্রীয়তা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সাথে যুক্ত হন।অতি অল্প সময়ে দায়ীত্ব পান চরভদ্রাসন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদকের।সেখানেও দারুন সফল হন তিনি।বর্তমানে তার বাবার অনুপস্থিতিতে আগামী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগ চান তিনি।
তিনি বলেন আমার বাবা দীর্ঘদিন এই উপজেলাবাসীর সেবা করেছেন। আমিও মানুষের সেবা করতে চাই।সুখে দুখে এই এলাকার মানুষের পাশে থাকতে চাই।এলাকা মাদকমুক্ত ও বেকারদের আত্মকর্মসংস্থান তৈরীতে সবার সহযোগিতা চাই।
আগামী মার্চ মাসে অনুষ্ঠিত এই নির্বাচনে যে কয়জন প্রর্থী অংশগ্রহন করবে তাদের মধ্যে শিক্ষাগত দিক,যোগ্যতা ও জনপ্রীয়তার দিক থেকে ফয়সাল হাসান শাওন অনেক এগিয়ে।
সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ‘শাওন’ প্রতিজ্ঞাবদ্ধ।এছাড়া সে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।সে সবার কাছে ভোট এবং দোয়া চেয়ে পাশে থাকার এবং যোগ্য ব্যাক্তিকে নির্বাচিত করার অনুরোধ করেছেন।

No comments